Search This Blog

FCO Travel Advice

Bangladesh Travel Advice

AFRICA Travel Widget

Asia Travel Widget

Tuesday, December 7, 2010

কক্সবাজারে বেড়াতে গেলেঃ

কক্সবাজারে বেড়াতে গেলেঃ

কক্সবাজার এবং সেন্টমার্টিন, বেড়ানোর জন্য অসম্ভব প্রিয় জায়গাগুলোর মধ্যে অন্যতম দুটি জায়গা। কিন্তু কক্সবাজার বা সেন্টমার্টিন দ্বীপে যতোবারই যাই না কেন, খাওয়া থাকা বা ঘুরবার জায়গা নিয়ে অনেক ঝামেলা পোহাতে হয়। কোথায় থাকবো, কিভাবে বুকিং দেবো, কোথায় কোথায় বেড়াতে যাবো আর কোথায়ই বা খাবো? এমন প্রশ্নগুলো কিন্তু সবসময়ই মনে এসে ভিড় করে। তাই বেড়াতে যাবার সময় এমন প্রশ্নগুলো মন থেকে একেবারে বিদায় করতে, ভ্রমন পিপাসুদের জন্য এই প্রথম বাংলাদেশে শুরু হলো বিশ্বের অন্যতম ডিসকাউন্ট অফার 'ক্লাব ভ্যাকেশন'। 'ক্লাব ভ্যাকেশন' শুধু থাকা বা খাওয়াতে ২০%-২৫% ডিসকাউন্টই দিচ্ছে না; বরং বিনামূল্যে অনেক বাড়তি সুবিধা উপভোগের সুযোগও দিচ্ছে। এই ডিসকাউন্ট ভাউচার প্যাকেজটি ভ্রমণকারীদের দিচ্ছে সারাবছরই কক্সবাজার ও সেন্টমার্টিন ভ্রমনে ১০টিরও বেশি হোটেল বুকিং-এ সর্বোচ্চ ৫৫% পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়া অ্যাঞ্জেলসড্রপ, ডেলিসিয়া, ধাঁনসিড়ি, ঝাউবন-এর মতো অনেকগুলো মান সম্মত ক্যাফে রেস্তোরাঁর বিলের ওপর ১০%-১৫% ডিসকাউন্ট।

ডিসকাউন্ট ভাউচারে আকর্ষণীয় বিষয়গুলোর মধ্যে অন্যতম হলো, এই ডিসকাউন্ট ভাউচার বিনামূল্যে বিচ বাইক সি বিচে ফটো সেশন, হোটেল সী গাল্ ও শৈবাল সুই ি মংপুলে সাঁতারকাটা, বিলিয়ার্ড খেলার মতো আরও অনেক সুবিধা। এই আকর্ষণীয় ডিসকাউন্ট কুপন প্যাকেজ ভ্রমণকারীদের কক্সবাজার বা সেন্টমার্টিন দ্বীপে ভ্রমণের ব্যয় তো কমাবেই; পাশাপাশি তাদের আনন্দকে ১০০ ভাগ সহজ ও নিশ্চিত করবে।

এই প্যাকেজে একই সাথে থাকছে ১০টির বেশি হোটেল, ১২টি প্রথম সারির রেস্তোরাঁয় ডিসকাউন্ট অফার, ১৫টির বেশি সেন্টমার্টিন, মহেশখালি, হিমছড়ি, ছেঁড়াদ্বীপ, টেকনাফ ডুলহাজরা ভ্রমণের ডিসকাউন্ট প্যাকেজ এবং আরও রয়েছে ১৮০০ টাকার বিভিন্ন প্যাকেজ_যা কিনা সম্পূর্ণ বিনামুল্যে দেয়া হচ্ছে।

ক্লাক ভ্যাকেশন ডিসকাউন্ট কুপন ব্যবহার করাও খুব সহজ। ক্লাব ভ্যাকেশন-এর ২৪ ঘণ্টা ট্রাভেল হেল্পলাইন খোলা থাকে। যে কোনো মোবাইল নম্বর থেকে ১৩৮০১ বা ০১৬১৪৩০৮২৮২-৮৬ পর্যন্ত নম্বরে কল করে ভাউচার অ্যাকটিভেট করে নিতে হবে। এরপর তা ব্যবহার করা যাবে ইচ্ছেমতো জায়গায়, ইচ্ছেমতো সময়ে (মেয়াদ থাকা পর্যন্ত)। তাছাড়া দিনরাত ২৪ ঘন্টা যেকোনো সময়ে ট্রাভেল হেল্পলাইন ডায়াল করে কক্সবাজার ও সেন্টমার্টিন-এর হোটেল, টু্যর কোম্পানির প্যাকেজ বা যেকোনো প্রয়োজনীয় তথ্য সম্পূর্ণ বিনা খরচে পাওয়া যাবে।

ক্লাব ভ্যাকেশন কুপন সংগ্রহ করার জন্য যোগাযোগ করুন : ক্লাব ভ্যাকেশন-এর হেল্পলাইন, আগোরা, মিনাবাজার, পিকিউ-এস-এর মতো সুপার মল অথবা কক্সবাজারগামী যেকোনো বাস কাউন্টার এবং কক্সবাজারের যেকোনো হোটেল বা বাস কাউন্টারে।

No comments:

Post a Comment